পারভেজ,বরিশাল প্রতিনিধিঃ

বরিশাল এয়ারপোর্ট থানা পুলিশের অভিযানে আন্তঃ জেলা ডাকাত দলের ১ সদস্যকে আটক করা হয়েছে।

মঙ্গলবার ২৮ জুলাই বেলা ১২ টার দিকে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল মেট্রোপলিটন পলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার(উত্তর) জনাব মোঃ খাইরুল আলম।

সংবাদ সম্মেলনে তিনি জানান,গত ১৮ জুন গভীর রাতে বরিশালের এয়ারপোর্ট থানার ইছাকাঠী এলাকার বাসিন্দা এস এম আমিনুল হকের বাসায় ডাকাতি হয়। এ সময় ডাকাতরা স্বর্নালংকার,মোবাইল সহ মোট ২ লক্ষ ৬০ হাজার টাকার মালামাল নিয়ে যায়। উক্ত ঘটনায় এয়ারপোর্ট থানায় একটি মামলা দায়ের করা হয়।মামলা রুজুর পরে উপ-পুলিশ কমিশনার(উত্তর) জনাব মোঃ খাইরুল আলমের নির্দেশে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(উত্তর) জাকারিয়া রহমান জিকুর নের্তৃত্বে এয়ারপোর্ট থানার সহকারী পুলিশ কমিশনার নাসরিন জাহান ও অফিসার ইনচার্জ এস এম জাহিদ বিন আলমের তত্বাবধায়নে তথ্য প্রযুক্তির সহায়তায় সোমবার ২৭ জুলাই গভীর রাতে অভিযান চালিয়ে আকিব খান নামে আন্তঃজেলা ডাকাত দলের সদস্যকে আটক করা হয়।

তিনি আরও জানান, রাতের আধাঁরে ডাকাতি হওয়া ক্লু লেস মামলায় আটক আসামি ও তার সহকর্মীরা বরিশাল সহ বিভিন্ন জেলায় ডাকাতি করে বেড়াত।এ ঘটনার সাথে জড়িত অন্য ডাকাতদেরকেও ধরতে পুলিশ চেস্টা চালিয়ে যাচ্ছে।

আটক কৃত আসামীকে আদালতে প্রেরন করা হয়েছে।

সংবাদ সম্নেলনে আরও উপস্থিত ছিলেন,অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ জাকারিয়া রহমান জিকু,এয়ারপোর্ট থানার সহকারী পুলিশ কমিশনার নাসরিন জাহান,অফিসার ইনচার্জ এস এম জাহিদ বিন আলম সহ অন্যান্য কর্মকর্তা বৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে