পারভেজ,বরিশাল প্রতিনিধিঃ

বরিশাল বিভাগীয় এস এস সি ১২ ও এইচ এস সি ১৪ ব্যাচ এর পক্ষ থেকে খুব নিরাপদ ও শান্তিপূর্ণ ভাবে খেটে খাওয়া সাধারন জনগন ও মধ্যবিত্ত মানুষের মাঝে করোনার জন্য ঈদুল আযহার উপহার সামগ্রী বিতরন করা হয়।

আজ ২৯শে জুলাই বুধবার সকাল ১১টা থেকে কার্যক্রম শুরু হয় এবং ১২টা ৩০মিনিটে শেষ হয়। বরিশালে নগরীর গুরুত্বপুর্ন স্হান বি এম কলেজের জিরো পয়েণ্টে দিন -মজুর,মধ্যবিত্ত এবং সাধারন মানুষের মধ্যে চাল,ডাল,মরিচ,আলু,পেয়াজ,লবন,তেল,মশলা,সাবান সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য প্রদান করা হয়। প্রায় ৬০টি পরিবারের মাঝে এইসব পন্য বিতরন করা হয়।ভবিষ্যতেও এই কার্যক্রম পরিচালিত করা হবে।

উক্ত কার্যক্রম পরিচালনা করেন বরিশালের ১২/১৪ ব্যাচের জাকারিয়া খান।এ ছাড়া সার্বিকভাবে ব্যবস্হাপনায় ছিলেন ১২/১৪ ব্যাচ বরিশালের পারভেজ সিকদার,এম.আর মাহমুদ,সিরাজুম মুনির, রাসেল,সাইদ,হান্নান,মিলন,রাজিব,মিরাজ,রকি এবং স্বাধীন রক্তদাতা সংঘের প্রতিষ্ঠাতা এস আলম জনি।

একঝাকঁ তরুন মেধাবীদের নিয়ে পরিচালিত হয় এই সামাজিক সংগঠন এবং শিক্ষার্থীদের সংখ্যাই অধিক। সম্পূর্ন নিজস্ব অর্থায়ানে উক্ত কার্যক্রমটি সম্পন্ন হয়েছে।

এ ব্যাপারে ১২/১৪ ব্যাচের বরিশালের সমন্বয়কারী জাকারিয়া জানান, বিগত দিনে আমরা এই গ্রুপের পক্ষ থেকে করোনা প্রতিরোধে মানুষদের মাঝেও মাস্কসহ বিভিন্ন সুরক্ষা সামগ্রী বিতরন করেছি। তাই বর্তমানে বাংলাদেশে করোনা ভাইরাসে আক্রান্ত হচ্ছে প্রতিনিয়ত মানুষ,তাদের আয়ের পথও বন্ধো রয়েছে তাই তাদের নিরাপত্তার কথা ভেবে জনকল্যান মূলক কাজ করে তাদের পাশে থাকতে চাই “ইনশাআল্লাহ”এবং আপনারা সব সময় আমাদের জন্য দোয়া করবেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে