স্টাফ রিপোর্টারঃ দিনবদলের সনদ বাস্তবায়ন ও ডিজিটাল উপজেলা গড়ে তোলার অঙ্গিকার নিয়ে ২০১৯ সালে উপজেলা পরিষদের নির্বাচনে নানা প্রতিকূলতা,বাধা-বিপত্তি, সীমাবদ্ধতা ও ষড়যন্ত্র – নাশকতা, বিশৃঙ্খলা মোকাবিলা করে উপজেলাবাসীর বিপুল ম্যান্ডেট পেয়ে দ্বিতীয় বারের মতো বাসাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হোন গরীব -দুঃখী, হত -দরিদ্র, খেটে -খাওয়া অসহায় মানুষের বন্ধু ও নেতা কাজী অলিদ ইসলাম।

হাজার বছরের শ্রেষ্ট বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার, তারই কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল উপজেলা বাস্তবায়নে টাংগাইল -৮ আসনের সাংসদ এডঃ জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের এমপির অনুপ্রেরণা ও নির্দেশনা দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে বাসাইল উপজেলা পরিষদের জনপ্রিয় ও জনবান্ধন চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম আজ বাসাইল উপজেলাকে উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করার জন্য দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

করোনার এই ভয়াবহ সংকটময় মুহূর্তে নিজের সস্মানী ভাতা থেকে অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করে বিরল দৃষ্টান্ত স্থাপন করছেন তিনি।

করোনা সঙ্কটে তিনি সবচেয়ে বেশি মানুষের আস্থা, বিশ্বাস ও ভালোবাসা অর্জন করেছেন।এমন কয়েকজন চেয়ারম্যানের নাম বললে যাঁর নাম প্রথম সারিতে চলে আসে তিনি হলেন বাসাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম।

করোনা ভাইরাস মোকাবেলায় উপজেলায় বিভিন্ন জায়গায় জীবাণু নাশক স্প্রে,মাইকিং ও লিফলেট বিতরণ,সাবান পিপিই হস্তান্তর, মাস্ক বিতরণ করেন তিনি।

দরিদ্র, অসহায় মানুষের চিকিৎসা, বিয়ে, পড়ালেখাসহ,বিভিন্ন বিষয়ে নগদ অর্থ সহায়তার পাশাপাশি বিভিন্ন শিক্ষা, ধর্মীয় প্রতিষ্ঠান,সড়ক ও সেতু ছাড়াও উপজেলায় উন্নয়নে তিনি ব্যাপক ভূমিকা পালন করছেন।

তিনি বলেন, জনগণকে দেওয়া প্রতিটি ওয়াদা আমি টাংগাইল -৮ আসনের সাংসদ এডঃ জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের এমপি মহোদয়ের নেতৃত্বে আমি বাস্তবায়ন করব।আমি দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নসহ ডিজিটাল উপজেলা গড়ে তোলার লক্ষ্যে নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছি আর এ অভিযান অব্যাহত থাকবে।

ভবিষ্যৎ প্রজন্মের জন্য আমি সুখী, সমৃদ্ধি ও শান্তিপ্রিয় এবং ডিজিটাল উপজেলা প্রতিষ্ঠা করার লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে কাজ করে যাচ্ছি।আমরা মুক্তিযুদ্ধের বিজয়ী জাতি, আমরা এগিয়ে যাবই।কোনো অপশক্তি উপজেলার অগ্রগতি ব্যাহত করতে পারবে না, ইনশাআল্লাহ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে