স্টাফ রিপোর্টারঃ টাংগাইল -৮ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডঃ জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের এমপি মহোদয়,নির্বাহী কর্মকর্তা শামসুন্নাহার স্বপ্না,চেয়ারম্যান কাজী অলিদ ইসলামের প্রচেষ্টায় নির্বাচিত হওয়ার মাএ একবছরের মাথায় এই গৌরবময় কৃতিত্ব অর্জন করে, টাংগাইল জেলায় বাসাইল উপজেলায় এক গৌরবময় উজ্জ্বল ইতিহাস গড়লেন।

এই গৌরবময় অর্জন সম্পর্কে এমপি মহোদয় বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে দেশ।অগ্রগতির এই ধারা বজায় রাখতে পারলে বাসাইল উপজেলা অচিরেই উচ্চ মধ্যম আয়ের উপজেলায় পরিনত হবে। সেজন্য সুশাসন নিশ্চিত করা এবং উপজেলাকে দুর্নীতি ও মাদক – জঙ্গি মুক্ত করা অত্যন্ত জরুরী। আর এই প্রত্যয় নিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে তিনি নিরলসভাবে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।তিনি বলেন ” শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে গড়তে সোনার দেশ, “এগুলোর চলছে দুর্বার, আমরাই তো বাংলাদেশ। ”

এ অর্জন উপজেলাবাসীকে উৎর্সগ করে, নির্বাহী কর্মকর্তা শামসুন্নাহার স্বপ্না বলেন, গ্রাম হবে শহর, প্রতিটি গ্রামে আধুনিক নগর সুবিধা সম্প্রসারণ,দুর্নীতি বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি, মাদক জঙ্গি নির্মূল,নারীর ক্ষমতায়ন,দারিদ্র্য ও ক্ষুধামুক্ত,দক্ষ ও সেবমুখী প্রশাসন,পুষ্টি ও নিরাপদ খাদ্যের নিশ্চিয়তা, শিক্ষার মান উন্নয়ন, মানসস্মত স্বাস্থ্যসেবা নিশ্চিতসহ ডিজিটাল উপজেলা গড়ে তুলতে তিনি নিরলসভাবে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। আর এসকল উন্নয়ন মূলক কর্মকান্ডসমূহ বাস্তবায়নের জন্য এ অর্জন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

প্রাণপ্রিয় নেতাকর্মী ও উপজেলার সর্বস্তরের জনগণকে এ অর্জন উৎর্সগ করে,বাসাইল উপজেলা পরিষদের দুই দুই বারের নির্বাচিত জনপ্রিয় ও জনবান্ধন চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম বলেন, একটি সুখী, সমৃদ্ধি, উন্নত ও আলোকিত উপজেলা গড়ে তোলার লক্ষ্যে ও ভিশন ২০২১ বাস্তবায়ন করা জন্য টাংগাইল -৮ আসনের সাংসদ এডঃ জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের এমপি মহোদয়ের নেতৃত্বে মাএ একবছরের বাসাইল উপজেলায় উন্নয়ন অর্থনীতি ও সামাজিক ক্ষেএে অর্জিত হয়েছে চমকপ্রদ সাফল্য।

এমপি মহোদয়ের দূরদর্শী,সুদক্ষ, সৃজনশীল ও সাহসী নেতৃত্বের ফলেই আজ বাসাইল উপজেলা উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত হতে যাচ্ছে।

এমপি মহোদয়ের নেতৃত্বে, আমার প্রাণপ্রিয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ও প্রশাসনের সাবিক সহযোগিতায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ঘোষিত ভিশন ২০২১ বাস্তবায়ন করে, বাসাইল উপজেলাকে একটি আলোকিত উপজেলা হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে