স্টাফ রিপোর্টারঃ প্রাণঘাতী করোনা ভাইরাসের কাছে জীবন বাজি রেখে দেশের অন্যতম শীর্ষ জনপ্রতিনিধির ভূমিকা রাখছেন বাসাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম।

মহানুভব এ মানুষটি সকাল থেকে রাত অবধি উপজেলার বিভিন্ন জায়গায় অবস্থান করে তদারকি করেন অর্ধশত টিমের কাজ। করোনা ভাইরাস শুরু হওয়ার পর থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে এ পর্যন্ত প্রায় ২০ হাজার অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন তিনি।

করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির জন্য উপজেলায় বিভিন্ন জায়গায় বিপুল পরিমাণে প্রচারপএ বিলি, ও মাইকিং, নাগরিকদের মধ্যে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজেশন,সাবান ও স্বাস্থ্য কর্মীদের পিপিই হস্তান্তর করেছেন। নিজে উপস্থিত থেকে জীবাণু নাশক স্প্রে ও ব্লিচিং পাউডার মেশানো পানি দিয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক সহ অলিগলি পরিষ্কার পরিচ্ছন্ন করছেন।

উপজেলায় ব্যাপক উন্নয়ন মূলক কর্মকান্ড, সৌন্দর্য বৃদ্ধির প্রকল্প,ক্লিন ইমেজ, বিচক্ষণতা, তাৎক্ষণিক সমাধান, বলিষ্ঠ নেতৃত্ব, ও সাংগঠনিক দক্ষতার জন্য টাংগাইল -৮ আসনের সাংসদ এডঃ জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের এমপি মহোদয়ের গুড বুকে রয়েছেন বাসাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম। করোনা সঙ্কটে নতুন করে যোগ হয়েছে জীবন বাজি রেখে নাগরিকদের জন্য কাজ করার বিষয়টি।

এই বিষয়ে তিনি বলেন উপজেলাবাসী যদি ভালো না থাকে তাহলে আমি একা ভালো থাকি কিভাবে। মাননীয় প্রধানমন্ত্রীর নিদের্শনায় ও টাংগাইল -৮ আসনের সাংসদ এডঃ জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের এমপি মহোদয়ের অনুপ্রেরণায়, প্রশাসন ও আমার প্রাণপ্রিয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে উপজেলার নাগরিকদের সুরক্ষার জন্য করোনা সঙ্কটে শেষ সময় পর্যন্ত কাজ করে যাবো ইনশাআল্লাহ।

উপজেলাবাসী বলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী অলিদ ইসলামের গৃহীত কর্মসূচিসমূহ প্রতিটি জেলার জন্য অনুকরণীয় হতে পারে। করোনা সঙ্কটে তাঁর নেওয়া সকল পদক্ষেপ সমূহে এক বিশেষ নজীর বিহীন দৃষ্টান্ত স্থাপন করছেন। নিঃসন্দেহে তিনি প্রশংসনীয়, মানবিক ও মহানুভব মানুষ।

বিশ্লেষকদের মতে, তিনি ব্যাপক উন্নয়ন মূলক কর্মকান্ড বাস্তবায়ন করে আন্দোলিত করেছে উপজেলার লাখ লাখ মানুষের মাঝে। তিনি বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা সরকারের ভাবমূর্তি উজ্জ্বল করছেন। তিনি নিজের স্বার্থ জলাঞ্জলি দিয়ে উপজেলাবাসীর পাশে দাঁড়িয়েছেন।উপজেলাবাসীর মতে কাজী অলিদ ইসলাম বাসাইল উপজেলাবাসীর জন্য নিঃসন্দেহে প্রশংসনীয় ও মহান মানুষ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে