স্টাফ রিপোর্টারঃ করোনা সঙ্কটে টাংগাইল জেলার পুলিশ সুপারের বিশেষ অবদানের কথা আজীবন মনে রাখবে টাংগাইলবাসী।মৃত্যুর ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন মানবিক এসপি সঞ্জিত কুমার রায়। অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষার সামগ্রী বিতরণ করে অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করছেন।

জনসচেতনতা বৃদ্ধির জন্য টাংগাইল জেলায় বিভিন্ন জায়গায় প্রচারপএ বিতরণ ও মাইকিং করা করেন। সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সংকটে থাকা অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।তিনি নিজের হাতে হত দরিদ্র, খেটে খাওয়া, অসহায় গরিব দুঃখী,এতিম ও ভাসমান মানুষদের খুঁজে বের করে বাড়ি -বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়ে ব্যাপকভাবে আলোচিত হয়েছেন।

বিনা প্রয়োজনে কাউকে ঘরের বাইরে বের হতে দিচ্ছেন না,সেই সাথে জেলায় বিভিন্ন জায়গায় নিরাপত্তা জোরদার করেছেন তিনি। জেলার বিভিন্ন জায়গায় জীবাণু নাশক টানেল, সাবান দিয়ে হাত ধুঁয়া ব্যবস্থা,চেকপোস্ট, ও সিসিটিভি মনিটরিং বাড়ানো হয়েছে।

তিনি টাংগাইলে যোগদানের পর মাদক ও অপরাধ নির্মূলে বিশেষ ভূমিকা পালন করছেন। করোনা ভাইরাস ছড়িয়ে পড়া প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টি ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে মানবিক এসপি হিসেবে পরিচিতি লাভ করছেন।

তিনি বলেন জনসচেতনতা সৃষ্টির পাশাপাশি আপদকালীন সময় পর্যন্ত পুলিশের মানবিক সহায়তার কার্যক্রম চালু থাকবে বলে তিনি নিশ্চিত করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে